ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ। নীলফামারী জলঢাকার পৌরসভায় নোভা বিজয়ী নীলফামারীর জলঢাকা উপ-নির্বাচনে বিএনপি প্রার্থির পক্ষে প্রচারণা, এমপির বিরুদ্ধে সংবাদ সম্মেলন। নীলফামারীতে সাংবাদিক নির্যাতনের ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে সাংবািদকের নামে থানায় মিথ্যা চাঁদাবাজি মামলা নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান। নীলফামারীতে দীপ আই কেয়ার ফাউন্ডেশনে চক্ষু সেবা মাত্র একশত টাকায় হিট স্ট্রোকের আগে কি কি,উপসর্গ হতে পারে সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩
নীলফামারীতে গ্রামীণ ব্যাংকের মহান বিজয় দিবস উদযাপন

নীলফামারীতে গ্রামীণ ব্যাংকের মহান বিজয় দিবস উদযাপন

মোঃ হারুন উর রশিদ, স্টাফ রিপোর্টার,

নানা কর্মসূচীর মধ্য দিয়ে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও মহান বিজয় দিবস উৎযাপন করেছে গ্রামীণ ব্যাংকের নীলফামারী যোনাল অফিস। শনিবার (১৬ ডিসেম্বর) সকালে দিবসটি উপলক্ষে গ্রামীণ ব্যাংকের নীলফামারী যোনের আয়োজনে একটি র‌্যালি বের করা হয়। এরপর জেলা শহরের চৌরঙ্গী মোড় স্বাধীনতা স্মৃতি অম্লাণ চত্ত্বরে শহীদদের স্মরণে স্মৃতিস্তম্ভে পুষ্পমাল্য অপর্ণ করা হয়।

এরপর সকল শহীদদের আত্নার মাগফেরাত কামনায় যোনাল অফিসে মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। এসময় সভাপতিত্ব করেন যোনাল ম্যানেজার শম্ভু চরন প্রামানিক।

তিনি বলেন, ১৯৭১ সালের ৭ মার্চ রেসকোর্স ময়দানে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ঘোষণা দেন, ‘এবারের সংগ্রাম আমাদের মুক্তির সংগ্রাম, এবারের সংগ্রাম স্বাধীনতার সংগ্রাম।’ সেদিন থেকে আর বাঙালিকে দাবিয়ে রাখা যায়নি। বঙ্গবন্ধুর নেতৃত্বে দীর্ঘ নয় মাস কঠিন যুদ্ধ আর ত্রিশ লক্ষ শহীদ ও দুই লক্ষ মা বোনের ইজ্জ্বতের বিনিময়ে এ বিজয় অর্জন করেছি। এই দিনটি বাঙালির জন্য অনেক আনন্দদায়ক এবং গৌরবময় একটি দিন।

তিনি আরও বলেন, আমাদের বিজয় সেদিনই সফল হবে যেদিন মুক্তিযুদ্ধের চেতনাকে কাজে লাগিয়ে আমরা সবাই দেশ গড়ায় আত্ননিয়োগ করে সবার মুখে হাসি ফুটাতে পারব। আসুন আজ এই বিজয় উদযাপনের মাহেন্দ্রক্ষণে দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে ক্ষুধা ও দারিদ্রমুক্ত বঙ্গবন্ধুর সোনার বাংলা বিনির্মাণের শপথ গ্রহণ করি।

আরও উপস্থিত ছিলেন নীলফামারী যোনের যোনাল অডিট অফিসার মোহাঃ নজমুল হক, প্রশাসনিক কর্মকর্তা মোঃ বেলাল হোসেন,সকল এরিয়ার এরিয়া ম্যানেজার, সহকর্মীরাসহ অনেকে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST